কাষ্টমার মতামত

client 2 free img
"আমার বাসার সবকিছু ঠিকঠাক মত শিফটিং করে দিয়েছে, আমাদের কোন কাজে হাত দিতে হয়নি এমনকি আমাদের বলে দিতেও হয়নি কোন কাজ কিভাবে করবে। তাদের সার্ভিস দেখে আমার শতভাগ প্রফেশনাল মনে হয়েছে।"
client01 free img
"বাসা বদল নিয়ে প্রথমে একটু টেনশন কাজ করছিল, ব্যস্ততার মধ্যে এত কাজ কিভাবে সামাল দিব ইত্যাদি। বাসা বদল ডট কম-কে দায়িত্ব দিয়ে আমার সব ধারনাই পাল্টে গেল। শিফটিং এর শুরু থেকে শেষ পর্যন্ত টেনশন আমার কাছেই ভিরতে পারেনি।"
client 5 free img
"নির্দিধায় বলা যায় বাসা বদল ডট কম একটি পেশাদার কোম্পানী। তাদের সার্ভিস পেয়ে আমি অত্যন্ত খুশি। এ দেশে এরকম ভাল মুভিং কোম্পানী আছে আমার ধারনা ছিলনা। আমি তাদের কল্যান কামনা করছি।
মেজর আসাদুজ্জামান
Client
client02 free img
"বাসা বদল একটি ঝামেলাপূর্ণ কাজ বলেই জানতাম কিন্তু বাসা বদল ডট কম-কে দিয়ে বাসা বদল করিয়ে এ ধারনা আমার পাল্টে গিয়েছে। অত্যন্ত সুন্দরভাবে আমার সকল কিছু শিফটিং করে দিয়েছে"
ডা: আনিসুর রহমান
Client
client03 free img
"তাদের লেবারগণ খুবই প্রফেশনাল। আমার পুরাতন বাসা সমস্ত আসবাবপত্র যেভাবে ছিল ঠিক সেভাবেই সবকিছু শিফটিং করে দিয়েছে। পরবর্তীতে বাসা বদল করলে আমি তাদের দিয়েই করাব"
মিথিলা
Client
client04 free img
"এক কথায় চমতকারভাবে আমার বাসা শিফটিং হয়েছে। তাদের প্রতিটি স্টাফ খুবই নম্র ও ভদ্র। কোন কাজের জন্য বলতে হয়নি। নিজে থেকেই সকল কাজ সম্পন্ন করে দিয়েছে।"
মো| আশিকুর রহমান
Client
01798111222